রমা চৌধুরী

জন্মস্থান রূপনারায়ণপুর, ভারতবর্ষ
বর্তমান নিবাস কোলকাতা, ভারতবর্ষ
পেশা ফ্রি লান্স অনুবাদ
শিক্ষাগত যোগ্যতা স্নাতক

রমা চৌধুরী ৩ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে রমা চৌধুরী-এর ৪টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৮/৬
২৭/৬
২৬/৬ ১২
২৫/৬