সেখ মইদুল আলি

সেখ মইদুল আলি
জন্ম তারিখ ৩১ জুলাই ১৯৮৪
জন্মস্থান হাটুড়িয়া বাগনান হাওড়া , ভারত
বর্তমান নিবাস হাওড়া , ভারত
পেশা গৃহ শিক্ষক
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর

কবি সেখ মইদুল আলি-র জন্ম ও বেড়ে ওঠা পশ্চিমবঙ্গের হাওড়া জেলার বাগনানের হাটুড়িয়া গ্রামে। পিতার নাম সেখ আপতাবউদ্দিন ও মাতার নাম মানোয়ারা বেগম। ২০২১ সালে তার প্রথম কাব্যগ্রন্থ 'তৃষ্ণার্ত পথিক' ও ২০২২ সালে কবি সেখ কামারুল ইসলামের সঙ্গে তার দ্বিতীয় কাব্যগ্রন্থ 'জোড়া বান্ডিল' প্রকাশিত হলে পাঠক মহলে বেশ উৎসাহ লক্ষ্য করা যায়। ২০২৪ সালে প্রকাশিত হয় তার তৃতীয় কাব্যগ্রন্থ 'আলোর ছটা'। এছাড়াও বিভিন্ন কাব্য সংকলন, পত্রপত্রিকায় ও দৈনিকে তার কবিতা প্রকাশিত হয়ে চলেছে। দৈনিক নয়াজামানা, সাপ্তাহিক উস্ওয়া এক্সপ্রেস, সাপ্তাহিক হাওড়া বার্তা ইত্যাদিতে সাংবাদিক হিসেবেও তার বহু লেখা প্রকাশিত হয়েছে। ২০২১ সালে উস্ওয়া সাহিত্য সম্মান সম্রাট কবি বাহাদুর শাহ জাফর নামাঙ্কিত 'কবি বাহাদুর' পুরস্কারে ভূষিত হন এবং 'স্বজন'-এর আয়োজনে কলকাতার আন্তর্জাতিক কবি সম্মেলনে 'কবি শঙ্খ ঘোষ' স্মৃতি সম্মান, কবিগুরুর জন্মদিনে 'কবিগুরু' স্মৃতি সম্মান ২০২২ সালে লাভ করেন। এছাড়াও 'পশ্চিমবঙ্গ নাগরিক সমাজ'-এর 'বাবা সাহেব স্মৃতি সম্মান' ও 'পশ্চিমবঙ্গ সংস্কৃতি মঞ্চ'-এর কিশোর কবি 'সুকান্ত ভট্টাচার্য স্মৃতি সম্মান'-এ ভূষিত হন।

সেখ মইদুল আলি ১ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সেখ মইদুল আলি -এর ১২টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/৪
১৮/৪
২/৪
১/৪
২৭/৩
২৬/৩
২৫/৩
২৪/৩
২২/৩
২/৩
১/৩
২৯/২

এখানে সেখ মইদুল আলি -এর ১টি কবিতার বই পাবেন।

জোড়া বাণ্ডিল জোড়া বাণ্ডিল

প্রকাশনী: মানাল প্রকাশনী