কিংবদন্তী কবি মোঃ হেদায়েতুল ইসলাম

কিংবদন্তী কবি মোঃ হেদায়েতুল ইসলাম
জন্মস্থান Faridpur, Bangladesh
বর্তমান নিবাস Dhaka, Bangladesh
পেশা Job
শিক্ষাগত যোগ্যতা Journalism

কবি পরিচিতি: কবি মোঃ হেদায়েতুল ইসলাম। তিনি উত্তরবঙ্গের প্রাণকেন্দ্র সিরাজগঞ্জের মানুষ। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন সময় চীন সরকারের বৃত্তি নিয়ে উচ্চ শিক্ষার লক্ষ্যে চীনের একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নের সুযোগ লাভ করেন। ভ্রমণ করতে, বই পড়তে এবং লেখালেখি করতে অনেক ভালোবাসেন । কবিতা লেখা গান, গল্প, কবিতা, ভ্রমণ কাহিনী, নাটক ইতিমধ্যে দেশ ও আন্তর্জাতিক মহলে যথেষ্ট সুনাম অর্জন করেছেন । মোঃ হেদায়েতুল ইসলাম একজন সফল কবি, শিক্ষক,লেখক, সাংবাদিক ও সংগঠক। পৃথিবী বিখ্যাত আমেরিকার প্রোডিগই একাডেমী থেকে তাকে সম্মানসূচক ডক্টরের ডিগ্রী প্রদান করা হয়েছে । হাইপার পোয়েম লিখে তিনি বিশ্ব রেকর্ড গড়েন। লেখালেখির পাশাপাশি দেশ ও আন্তর্জাতিক মহলের খেলাধুলায় যথেষ্ট কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। এ ছাড়াও দেশ-বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্বেচ্ছাসেবী সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন । মানবতার কল্যাণে বহু কাজ করছেন এবং আজীবন কাজ করতে চান।তিনি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করছেন।

কিংবদন্তী কবি মোঃ হেদায়েতুল ইসলাম ২ বছর ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কিংবদন্তী কবি মোঃ হেদায়েতুল ইসলাম-এর ১৯টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৪/১২
১৪/১২
৬/১২
৩০/১১
৫/৮
২০/২
১৭/২
২২/১২
২৫/৯
২১/৯
১৩/৯
২৫/২
১৫/২
১৩/২
১১/২
১০/২
৮/২
২/১
২৩/১২

তারুণ্যের ব্লগ

কিংবদন্তী কবি মোঃ হেদায়েতুল ইসলাম তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।