ফ্রেমে বন্ধি দোয়েল

ফ্রেমে বন্ধি দোয়েল
কবি
প্রকাশনী বাংলার রংধনু
সম্পাদক মোঃ মাহফুজ আহমেদ
প্রচ্ছদ শিল্পী মোঃ মাহফুজ আহমেদ
স্বত্ব প্রকাশক
প্রথম প্রকাশ সেপ্টেম্বর ২০২৩
সর্বশেষ সংস্করণ ২৫-০৯-২০২৩
বিক্রয় মূল্য ১৭০

সংক্ষিপ্ত বর্ণনা

ফ্রেমে বন্ধি দোয়েল
FRAMEY BONDI DOWEL
মোঃ মাহফুজ আহমেদ স্ম্পাদিত একক কাব্যগ্রন্থ

উৎসর্গ

আমার সকল প্রিয় মানুষগুলোকে উৎসর্গ করলাম

কবিতা

এখানে ফ্রেমে বন্ধি দোয়েল বইয়ের ৯টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য