আহমেদ সজীব

জন্ম তারিখ ১ ফেব্রুয়ারি
জন্মস্থান জয়পুরহাট , বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা , বাংলাদেশ
পেশা চাকরি
শিক্ষাগত যোগ্যতা ডিগ্রি সম্পূর্ণ
সামাজিক মাধ্যম Facebook  

আহমেদ সজীব ১ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আহমেদ সজীব -এর ৩৩টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৪/২
১৩/২
১২/২
১১/২
১০/২
৯/২
৮/২
৭/২
৫/২
৪/২
৩/২
২/২
১/২
৩১/১
৩০/১
২৯/১
২৮/১
২৭/১
২৬/১
২৫/১
২৪/১
২৩/১
২২/১
২১/১
২০/১
১৯/১
১৮/১
১৮/১
১৬/১
১৫/১
১৪/১
১৩/১
১২/১

এখানে আহমেদ সজীব -এর ১টি কবিতার বই পাবেন।

হৃদির যত কথা হৃদির যত কথা

প্রকাশনী: চারু সাহিত্যাঙ্গন