আহমেদ সজীব

জন্ম তারিখ ১ ফেব্রুয়ারি
জন্মস্থান জয়পুরহাট , বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা , বাংলাদেশ
পেশা চাকরি
শিক্ষাগত যোগ্যতা ডিগ্রি সম্পূর্ণ
সামাজিক মাধ্যম Facebook  

আহমেদ সজীব ১ বছর ৬ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে আহমেদ সজীব -এর ৩৩টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
১৪/০২/২০২৪ ছাইপাঁশ
১৩/০২/২০২৪ যুবকের চাহিদা
১২/০২/২০২৪ হৃদির জ্বর
১১/০২/২০২৪ রেড ওয়াইন
১০/০২/২০২৪ সিগারেট
০৯/০২/২০২৪ আপেল
০৮/০২/২০২৪ গিলোটিন
০৭/০২/২০২৪ জ্বর
০৫/০২/২০২৪ বয়স
০৪/০২/২০২৪ হৃদয় পোড়া গন্ধ
০৩/০২/২০২৪ চাওয়া
০২/০২/২০২৪ শরীরের রসায়ন
০১/০২/২০২৪ সমাহিত
৩১/০১/২০২৪ মেঘ
৩০/০১/২০২৪ কবিপত্নী
২৯/০১/২০২৪ অনুযোগ
২৮/০১/২০২৪ জীবনের গান
২৭/০১/২০২৪ শাসা
২৬/০১/২০২৪ গ্রাম
২৫/০১/২০২৪ ভেনাস্ট্রাফোবিয়া
২৪/০১/২০২৪ শৈশব স্মৃতি
২৩/০১/২০২৪ আযান
২২/০১/২০২৪ নারী পুরুষ
২১/০১/২০২৪ সময়ের কাছে
২০/০১/২০২৪ সম্মুখ মূর্ত
১৯/০১/২০২৪ অভিশাপ
১৮/০১/২০২৪ মধুরিমা
১৮/০১/২০২৪ দোহাই
১৬/০১/২০২৪ জীবনের হিসাব
১৫/০১/২০২৪ ঋত্বিক হৃদি
১৪/০১/২০২৪ নিকোটিন
১৩/০১/২০২৪ হৃদির যত কথা
১২/০১/২০২৪ আহ্বান

এখানে আহমেদ সজীব -এর ১টি কবিতার বই পাবেন।

হৃদির যত কথা হৃদির যত কথা

প্রকাশনী: চারু সাহিত্যাঙ্গন