কবিতার অন্তরালে তুমি

কবিতার অন্তরালে তুমি
কবি
প্রকাশনী সোনামণি প্রকাশনী ৩৮,প্যারিদাস রোড,ঢাকা-১১০০
সম্পাদক শেখ আব্দুল রশিদ
প্রচ্ছদ শিল্পী জি,এস,সাগর
স্বত্ব 978-984-34-7733-0
উৎসর্গ প্রিয় বাবা-মাকে
প্রথম প্রকাশ সেপ্টেম্বর ২০২১
সর্বশেষ প্রকাশ সেপ্টেম্বর ২০২১
বিক্রয় মূল্য ১৫০

কবিতা

এখানে কবিতার অন্তরালে তুমি বইয়ের ১৭টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
শিরোনাম
মন্তব্য