কবি সুজন ইসলাম

কবি সুজন ইসলাম
জন্ম তারিখ ১ ডিসেম্বর ২০০৩
জন্মস্থান নটাবাড়ীয়া, বড়াইগ্রাম, নাটোর , বাংলাদেশ
বর্তমান নিবাস নটাবাড়ীয়া, বড়াইগ্রাম, নাটোর , বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা স্নাতক ৩য় বর্ষ (সমাজবিজ্ঞান)
সামাজিক মাধ্যম Facebook  

কবি মোঃ সুজন ইসলাম, পিতাঃ মোঃ জামাল প্রামানিক, মাতাঃ মোছাঃ সুখেদা বেগম। জন্মঃ ১লা ডিসেম্বর ২০০৩ সালে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার অন্তর্গত নটাবাড়ীয়া (ডাকঃ জোয়াড়ী) গ্রামের এক কৃষক পরিবারে জন্মগ্রহণ করেন। শিক্ষাগত যোগ্যতাঃ তিনি তিরাইল উচ্চ বিদ্যালয় থেকে ২০১৮ সালে SSC এবং সেন্ট যোসেফ্স স্কুল এন্ড কলেজ থেকে ২০২০ সালে HSC পাশ করেন। বর্তমানে তিনি বড়াইগ্রাম সরকারি অনার্স কলেজে স্নাতক শ্রেণিতে সমাজবিজ্ঞান বিভাগে অধ্যায়ন করছেন। চতুর্দশপদী কবিতাঃ উম্মতে মুহাম্মাদে প্রেম, বাস্তবতা। যৌথ প্রকাশিত বইঃ একাকীত্ব (২০২২), আহা আজি এ বসন্তে (২০২২), সমকালের দুই বাংলার কবিতা-৩ (২০২২) প্রকাশিত কবিতাঃ অর্থ তুমি ধন্য, বন্ধুরা সব ব্যস্ত এখন, নজরুল তোমার জন্য, উম্মতে মুহাম্মাদে প্রেম, বাস্তবতা, চলনবিলের নরম মাটি, উম্মতের ওই তরে, কবর স্বর্গ সুখ, পরীক্ষার প্যারা, বিয়ে হয় না কেন। পুরুষ্কারঃ "নজরুল তোমার জন্য" কাব্যের জন্য "সময়ের সুর সাহিত্য পুরুষ্কার-২০২২", চিলেকোঠা পাবলিশার্স সন্মাননা স্মারক ২০২২", দ্বিপ্রান্তিক প্রকাশনী সম্মাননা স্মারক-২০২২ লাভ করেন।

কবি সুজন ইসলাম ২ বছর হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কবি সুজন ইসলাম -এর ৮১টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১১/৫
১৭/৩
২৫/২
১/২
১৫/১
১৪/১
৬/১ ১২
২৫/১২ ৩২
২৪/১২ ১৪
২৮/১১ ২১
১৫/১১ ২৪
২৬/১০ ১৬
৮/১০ ১৫
৭/১০ ১৭
১৫/৯
১০/৮
৩০/৭
২৯/৭
২৯/৭
৬/৭
৫/৭
৪/৭
৩/৭
৩০/৬
২৮/৬
২৮/৬
২৭/৬
২৬/৬
২৩/৬
২২/৬
২১/৬
১৬/৬
১৬/৬
১২/৬
১২/৬
৯/৬
৭/৬
৬/৬
৩১/৫
১৯/৫
১৭/৫
১৩/৫
১২/৫
১১/৫
১০/৫
৮/৫
৮/৫
৭/৫
৫/৫
৪/৫

এখানে কবি সুজন ইসলাম -এর ৪টি কবিতার বই পাবেন।

আহা আজি এ বসন্তে আহা আজি এ বসন্তে

প্রকাশনী: সন্ধান প্রকাশনী
উদীয়মান কবি উদীয়মান কবি

প্রকাশনী: দ্বিপ্রান্তিক প্রকাশনী
একাকীত্ব একাকীত্ব

প্রকাশনী: সন্ধান প্রকাশনী
দুই বাংলার কবিতা ৩ দুই বাংলার কবিতা ৩

প্রকাশনী: চিলেকোঠা পাবলিশার্স