ফয়জুল কবির পারভেজ

ফয়জুল কবির পারভেজ
জন্ম তারিখ ১২ সেপ্টেম্বর ১৯৯৪
জন্মস্থান কুমিল্লা , বাংলাদেশ
বর্তমান নিবাস নাঙ্গলকোট, কুমিল্লা, বাংলাদেশ
পেশা ছাত্র ও লেখালেখি।
শিক্ষাগত যোগ্যতা এম এ বাংলা (অধ্যায়নরত)
সামাজিক মাধ্যম Facebook   LinkedIn  

কবি ফয়জুল কবির পারভেজ জন্ম - ১২ ই সেপ্টেম্বর ১৯৯৪ সালে, (অজ্ঞাত কারনে তাঁর জন্মনিবদ্ধন ও শিক্ষাগত যোগ্যতায় জন্মতারিখ হয় ১ই জানুয়ারি ১৯৯৮ সালে) পিতা- জামাল উদ্দিন, মাতা- আয়মান বেগম। কুমিল্লা জেলা নাঙ্গলকোট থানার অধীনে মেরকট গ্রামে জন্ম।খুব ছোট বেলা থেকেই লেখালেখির চর্চ্চা বেশ ভালোভাবে কর আসছেন। গল্প,উপন্যাস,ছড়া-কবিতাসহ শিশুদের শিশুসাহিত্য মুলক অনেক লেখাও লিখেছেন। ঘুরতে পছন্দ করেন, বিখ্যাত মানুষদের সম্পর্কে জানার খুব আগ্রহ। নতুন নতুন বই পড়েন, বই কিনে ঘরে লাইব্রেরী করার এক ধরনের শখ। তিনি খুব সাধারন মানুষ এবং সাধারনভাবে চলতে পছন্দ করেন। মানুষের সাথে সময় কাটাতে ভালবাসেন, মানুষকে সহযোগিতা করতে পছন্দ করেন। যারা তার সমালোচনা করেন, তাদেরকে সবসময় বেশি ধন্যবাদ দেন। কারন, তারা যতটা নিজের অজান্তে তার নাম মুখে নেন, ততটা তার শুভাকাঙ্ক্ষীরা নেন না। বর্তমানে তিনি ঢাকা সরকারি তিতুমীর কলেজ বাংলা বিভাগে ও নাঙ্গলকোট আফসারুল উলুম কামিল মাদ্রাসায় ফাযিল (পাস) পরিক্ষায় ১ম বিভাগে উত্তীর্ণ হয়ে কামিল (মাস্টার্স) এ অধ্যায়ণ করছেন।

ফয়জুল কবির পারভেজ ৬ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে ফয়জুল কবির পারভেজ-এর ১৯টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১০/৩
৩/৫
২৬/৪
২৪/৪
৮/৫
১৪/৪
১৬/১০
২১/৩
১৯/৩
২৪/৪
১৭/৪
১৬/৪
৪/৪
১/৪ ১০
১/৪
৩০/৩
২৯/৩
৮/৩
২১/২