প্রশান্ত বিশ্বাস

প্রশান্ত বিশ্বাস
জন্ম তারিখ ১৮ ডিসেম্বর ১৯৯১
জন্মস্থান রাজ্য:-পশ্চিম বঙ্গ, জেলা:-উওরঃ ২৪ পরগনা, ভারত
বর্তমান নিবাস রাজ্য:-পশ্চিম বঙ্গ, জেলা:-উওরঃ ২৪ পরগনা, ভারত
পেশা প্যান্ডেল
শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক ( h.s)

'ঠিকানা- পরিচিতি' 'নাম:- প্রশান্ত বিশ্বাস, পিতা:- প্রফুল্ল বিশ্বাস, মাতা:- সুষমা বিশ্বাস, গ্রাম:- মালিপোতা, পোস্ট:- কনিয়াড়া, থানা:- বাগদা, ব্লগ:- বাগদা, মহকুমা:- বনগাঁ, জেলা:- উওরঃ ২৪ পরগনা, পিন নাম্বার:- ৭,৪,৩,২,৫,১, রাজ্য:- পশ্চিম বঙ্গ, দেশ:- ভারত।' 'আমার ঠাকুরদা:- মনোহর বিশ্বাস (মৃত), আমার ঠাকুরমা:- পরিষ্কার বিশ্বাস (মৃত), জন্মস্থান:- বাংলাদেশ, বসবাস স্হান:- ভারত।' 'আমার বুড়ো ঠাকুরদা, মনোহর বিশ্বাস_এর বাবা:- গোপাল বিশ্বাস (মৃত), জন্মস্থান:- বাংলাদেশ , বসবাস স্হান:- ভারত।' 'আমার পিতা:- প্রফুল্ল বিশ্বাস, আমার মাতা:- সুষমা বিশ্বাস, জন্মস্থান:- বাংলাদেশ, বসবাস স্হান:- ভারত।' 'আমার দাদু:- কৃষ্ণধর মন্ডল(মৃত), আমার দিদা:- কৌশুল্লা মন্ডল(মৃত), জন্মস্থান:- বাংলাদেশ (ঢাকা), বসবাস স্হান:- ভারত।' 'আমার বুড়ো দাদু,কৃষ্ণধর মন্ডল_এর বাবা:- রায় চাঁদ মন্ডল(মৃত), জন্মস্থান:- বাংলাদেশ , বসবাস স্হান:-বাংলাদেশ' 'আমার অর্থাৎ প্রশান্ত বিশ্বাস-এর জন্ম:- ১৮/১২/১৯৯১, উওরঃ ২৪ পরগনা, পশ্চিম বঙ্গ, ভারত, জন্মস্থান:- ভারত, বসবাস স্হান:- ভারত।'

প্রশান্ত বিশ্বাস ৫ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে প্রশান্ত বিশ্বাস-এর ৯১টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৮/৪
৪/৪
৩/৪
৩০/৩
২৬/৩
২৫/৩
২১/৩
২০/৩
২১/২
২১/১
২৮/১২
২৫/১২
১৭/১২
২৩/৮
২৪/৭
৭/৭
৪/৭
২৩/৬
১৫/৬
১৩/৬
১০/৬
১৬/৫
১১/৫
২০/৪
১০/৪
৯/৪
৩/৪
২৬/৩
২৪/৩
২৩/৩
২০/৬
১০/৬
৯/৬
২৯/৫
১৩/৪
১১/৪
১/৪
২৬/৯
২৯/৮
২৭/৮
২৫/৮
১৯/৮
১২/৮
১০/৫
২০/৪
৬/৪
২/৪
২৯/৩
২৬/৩
২২/৩