ক্বারী মুহাম্মদ আব্দুর রহমান আল সজিব

  ক্বারী মুহাম্মদ আব্দুর রহমান আল সজিব
জন্ম তারিখ ৩০ জুন
জন্মস্থান সুনামগঞ্জ, বাংলাদেশ
বর্তমান নিবাস সিলেট , বাংলাদেশ
পেশা শিক্ষার্থী
শিক্ষাগত যোগ্যতা আই.টি এক্সপার্ট
সামাজিক মাধ্যম Facebook  

কবির ছদ্মনাম মুহাম্মদ আব্দুর রহমান আল সজিব। একজন ক্বারীউল কোরআন। ৩০শে জুন ২০০৫ইং সনে নানাবাড়ি দক্ষিণ সুনামগঞ্জের দরগাপাশা ইউনিয়নের মৌগাউ গ্রামে এই পৃৃথিবীতে আগমন হয়েছিল। পিতা মরহুম মুহাম্মদ সফিক মিয়া। বাংলাদেশ জাতীয় টেলিভিশন তথা বাংলাদেশ টেলিভিশন-ঢাকা, সিলেট উপকেন্দ্রের একজন সরকারি কর্মকর্তা ছিলেন। মাতা গৃৃহিণী। একমাত্র চাচা মরহুম মুহাম্মদ গিয়াস উদ্দীন বাংলাদেশ টেলিভিশন সিলেট উপকেন্দ্র, বাংলাদেশ টি এন্ড টি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের একজন সরকারি কর্মকর্তা ছিলেন। তিনি সিলেট জাতীয় শ্রমিক লীগের একজন নেতা ছিলেন। বর্তমান পরিকল্পনা মন্ত্রী এম,এ,মান্নান সাহেবের আপন ভাতিজির স্বামী। কবির মামা মুহাম্মদ মদরিস মিয়া একজন মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন। তিনি ২০০০ সালে ইন্তেকাল করেন। কবি একজন কোরআনের খাদেম। ইলমে ক্বেরাতের শেষ শ্রেণির প্রশিক্ষক সিলেটের সুপরিচিত শাইখুল ক্বোররা আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ক্বারী হা:মাও:ক্বারী আব্দুল মাতিন বিন আব্দুস সাত্তার আছিরগঞ্জী, উপমহাদেশের প্রখ্যাত বুজুর্গ ক্বারী উবায়দুল হ্বক (র.); যিনি পৃৃথিবীব্যাপী পরিচিত মিসরের ক্বারী আব্দুল বাসিত (র.) সাহেবের শিষ্য।

ক্বারী মুহাম্মদ আব্দুর রহমান আল সজিব ১ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে ক্বারী মুহাম্মদ আব্দুর রহমান আল সজিব-এর ২০টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১০/৪
২৮/২ ১০
১৯/১
৩/১১
২৬/১০
২৯/৮
১১/৫
৯/৫
৮/৫
১৫/১১
৬/৯
১৮/৭
৯/৭
৬/৭
১৬/৬
১২/৬
১০/৬
৮/৬
৭/৬
৬/৬