মোঃ তৈয়বুর রহমান ভূঁইয়া

মোঃ তৈয়বুর রহমান ভূঁইয়া
জন্ম তারিখ ৬ মার্চ ২০০৪
জন্মস্থান দরগারবন্দ, শিবপুর,নরসিংদী , বাংলাদেশ
বর্তমান নিবাস দরগারবন্দ,শিবপুর,নরসিংদী , বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা এস.এস.সি

মোঃ তৈয়বুর রহমান ভূঁইয়া নরসিংদী জেলার শিবপুর উপজেলার দরগারবন্দ গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ০৬ ই মার্চ, ২০০৪ সালে জন্মগ্রহন করেন। তাঁর পিতা মোঃ রহমতউল্লাহ ভূঁইয়া ও মাতা বিলকিছ বেগম। তাঁর দাদা অাবদুল কাদের ভূঁইয়া (মাস্টার) ছিলেন একজন কবি এবং স্বনামধন্য শিক্ষক। পরিবারের তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার ছোট। ২০১৪ সালে দরগারবন্দ সঃ প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপনি পাশ করেন। পরবর্তীতে দুলালপুর উচ্চ বিদ্যালয় থেকে ২০২০ সালে এসএসসি পাশ করেন। বর্তমানে উপজেলার সরকারি শহীদ আসাদ কলেজে একাদশ শ্রেণীতে অধ্যয়নরত আছেন। ছোটবেলা থেকে সাহিত্যের প্রতি তার প্রবল আকর্ষণ। তাঁর লিখা ছড়া 'শরৎ হাসে' জাতীয় দৈনিক পূর্বদেশ পত্রিকায় প্রকাশিত হয়েছে। এছাড়াও তার ছড়া,কবিতা বিভিন্ন অনলাইন পত্রিকা ও সাহিত্য সাময়িকীতে প্রকাশিত হচ্ছে। তাঁর প্রথম যৌথ কাব্যগ্রন্থ 'আজও হয়নি বলা একটি কথা ভালোবাসি তোমাকে'।

মোঃ তৈয়বুর রহমান ভূঁইয়া ৩ বছর ৫ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোঃ তৈয়বুর রহমান ভূঁইয়া -এর ১৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/১
২৫/১১
১৭/১১
১৪/১১
১২/১১
১১/১১ ১২
১০/১১
৩/১১
৩১/১০
২৫/১০
২২/১০ ১০
২১/১০ ১২
২০/১০ ১৪
১৯/১০
১৮/১০

তারুণ্যের ব্লগ

মোঃ তৈয়বুর রহমান ভূঁইয়া তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।