মোঃ বজলুর রশীদ

মোঃ বজলুর রশীদ
জন্ম তারিখ ৩ জানুয়ারী
জন্মস্থান মাথাভাঙ্গা,জলঢাকা,নীলফামারী, বাংলাদেশ
বর্তমান নিবাস জলঢাকা,নীলফামারী ,রংপুর, বাংলাদেশ
পেশা শিক্ষক
শিক্ষাগত যোগ্যতা এমএসসি ( মনোবিজ্ঞান )
সামাজিক মাধ্যম Facebook   Twitter  

কবি পরিচিতি: মো: বজলুর রশীদ, ৩ জানুয়ারি ১৯৮১ ইং সালে নীলফামারী জেলার জলঢাকা উপজেলাধীন জলঢাকা সদর ইউনিয়নের চেড়েঙ্গা গ্রামে এক মধ্যবিত্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা প্রয়াত মোঃ সামসুদ্দিন জলঢাকা প্রাণী সম্পদ অফিসে ভেটানরি ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন। তাঁর মমতাময়ী মাতা মোছাঃ রশিদা বেগম একজন আদর্শ গৃহিণী। । চার ভাই এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তিনি জলঢাকা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাথমিক কে শিক্ষা শেষ করে, জলঢাকা মডেল দ্বি-মুখী পাইলট উচ্চ বিদ্যালয় হতে ১৯৯৫ ইং সালে এস.এস.সি পরীক্ষায় বিজ্ঞান শাখায় প্রথম বিভাগে উত্তীর্ণ হন। তিনি ১৪ ডিসেম্বর ২০০৪ ইং সালে নিজ উপজেলাধীন গোলনা শহীদ স্মৃতি কলেজে মনোবিজ্ঞান বিষয়ে প্রভাষক পদে যোগদান করে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি জলঢাকার একটি অনলাইন নিউজ পোর্টাল "জলঢাকা নিউজ" এর সম্পাদক। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত এবং এক কন্যা ও এক ছেলে সন্তানের জনক। কবির লেখা প্রকাশিত যৌথ কাব্যগ্রন্থ " কাব্যে ফুলের সুবাস ও ৯৫ কাব্য সম্ভার ।

মোঃ বজলুর রশীদ ১ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোঃ বজলুর রশীদ-এর ১০১টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৮/৩
২৭/৩
২৪/৩
২৩/৩
২০/৩
১২/৩
৮/৩
২৬/২
২৫/২
২৩/২
১৩/২
১০/২
৯/২
৩/২
৩০/১
২৯/১
২৬/১
২২/১
১৩/১
১০/১
৩/১
৩০/১২
২৮/১২
২৪/১২
২৪/১২
২২/১২
২০/১২
১৬/১২
১৫/১২
৮/১২
৪/১২
২/১২
২৮/১১
২৭/১১
২১/১১
১৮/১১
১৭/১১
১২/১১
১০/১১
৬/১১
২/১১
১/১১
৩১/১০
২৯/১০
২৭/১০
২৬/১০
২৫/১০
২৫/৯
২৪/৯
১৯/৯

এখানে মোঃ বজলুর রশীদ-এর ২টি কবিতার বই পাবেন।

"৯৫ কাব্য সম্ভার" "৯৫ কাব্য সম্ভার"

প্রকাশনী: নব সাহিত্য
কাব্যে ফুলের সুবাস কাব্যে ফুলের সুবাস

প্রকাশনী: প্রিয় বাংলা প্রকাশন