জ্যোতি রমণ

জ্যোতি রমণ
জন্ম তারিখ ২৯ জুন
জন্মস্থান ঝিনাইদহ, বাংলাদেশ
বর্তমান নিবাস কুমিল্লা, বাংলাদেশ
পেশা চাকুরি
শিক্ষাগত যোগ্যতা বিএসসি ইঞ্জিনিয়ার(ইলেকট্রিক্যল ইলেকট্রনিক্স)

জ্যোতি রমণ বিশ্বাস, মাতা- বিন্দু বাসানী বিশ্বাস,পিতা-ভোলা নাথ বিশ্বাস মাতা-পিতা ও অনেকগুলো ভাই বোন এর সাথে রামচন্দ্রপুর গ্রামের বাড়ি তে কেটেছে শৈশব এবং কৈশোর। পারিয়াট ও কোলা বাজার স্কুলেই প্রাথমিক ও মাধ‌্যমিক লেখা পড়া। তারপর ২০০০ সালে লেখা পড়ার জন্য প্রথম যশোর পলিটেকনিক যশোর, পরে আইইউবিএটি উত্তরা ঢাকা। লেখা পড়া এবং কাজের জন্য ২০০৫ থেকে এখনো পর্যন্ত ঢাকা এবং ঢাকা পার্শ্ববর্তী জেলাগুলোতে বসবাস। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বাবা শুধু শিক্ষকই ছিলেন না ছিলেন অত্র এলাকার অভিনয় শিক্ষক,অভিনেতা, চিত্র শিল্পী, গীতিকার, শাস্ত্রজ্ঞ এবং লিখতেন কবিতা, ছড়া। আমার জন্ম ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামে ২৯/০৬/১৯৮৪ ইং। ভাল লাগে তাই মাঝে মাঝে কবিতা লেখার চেষ্টা করি, নিজে নিজে আবৃত্তি করি,ভাল লাগে অভিনয় ও গান। আঁকা আকি এবং লেখা লেখি সময়ের সাথে মিলাতে পারি না। ব্যস্ত জীবন বড় একার।

জ্যোতি রমণ ৩ বছর ১১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে জ্যোতি রমণ -এর ২৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১১/৯
২১/৮
১০/৮
৮/৭
৭/৭
২৮/৬
২৬/৬
২৫/৬
২৩/৬ ১০
২১/৬
২০/৬
২০/৬ ১০
১৮/৬ ১২
১৮/৬
১৬/৬
১৫/৬
১৪/৬
১২/৬ ১৬
৯/৬
৭/৬
৫/৬
২/৬
১/৬
৩০/৫ ১৪
২৯/৫

এখানে জ্যোতি রমণ -এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৯/৬

তারুণ্যের ব্লগ

জ্যোতি রমণ তারুণ্য ব্লগে এপর্যন্ত ৩টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ৩টি লেখার লিঙ্ক নিচে পাবেন।