মুহসিন শেখ

মুহসিন শেখ
জন্ম তারিখ ১১ ডিসেম্বর
জন্মস্থান দক্ষিণ ২৪ পরগনা, ভারত
বর্তমান নিবাস দক্ষিণ ২৪ পরগনা , ভারত
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক

আমি ক্লাস এইট থেকেই কবিতা লিখি । আমার কবিতা বিভিন্ন পত্রিকাতে দিয়ে থাকি । ইনশাআল্লাহ সবাই ভালো থেকো । সবার দোয়া কামনা করছি ।

মুহসিন শেখ ৫ বছর ৫ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মুহসিন শেখ-এর ১১টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৮/২
২৮/১২
১৪/৮
১১/৮
১৫/৪
১৮/৩
২৩/১২
১৩/১২
১২/১২
৯/১২
২২/১১