মাসুদ রানা দিলশাদ

মাসুদ রানা দিলশাদ
জন্ম তারিখ ১২ অক্টোবর ২০০৩
জন্মস্থান দিনাজপুর , বাংলাদেশ
বর্তমান নিবাস দিনাজপুর , বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি /উচ্চ মাধ্যমিক
সামাজিক মাধ্যম Twitter  

➡️নামঃ Masud Rana Dilshad ➡️পড়াশুনাঃ বই সমাহার। ➡️স্থায়ী ঠিকানাঃ (গ্রামঃরাংগামাটি ডাকঃ রাজারামপুর ইউনিয়নঃ ২নং আলাদীপুর ৩ নং ওয়ার্ড) ফুলবাড়ি দিনাজপুর। ➡️বর্তমান ঠিকানাঃ দিনাজপুর। ➡️পেশাঃ সামগ্রিক ভাবে বেকার। ➡️রিলেশনশীপ স্টাটাসঃ ➡️ব্লাড গ্রুপঃ (O)+ ➡️প্রিয় ব্যক্তিঃ নবী মুহাম্মাদ (সাঃ)। ➡️প্রিয় রংঃ সাদা-কালো এবং ইতিমধ্যে নীল রং টা অনেক বেশি ভালো লাগে। ➡️প্রিয় লেখকঃ ড.বিলাল ফিলিপস্ (হাফিঃ),ডাঃ জাকির নায়েক ( হাফিঃ), সালেহীন এর মানহাযের আলোকে অধিষ্ঠিত লেখক-মন্ডলী। ➡️বয়সঃ ১৯ ➡️শখঃ বাংলাদেশ ঘুরে দেখা, ফটোগ্রাফি এবং প্রকৃতির রূপ দেখা। ➡️পছন্দঃ প্রচুর বই পড়তে ভালোবাসি এবং সামান্য লিখতে চেষ্টা করি। আমি খুবই স্ট্রেটফরওয়ার্ড একজন মানুষ এবং স্ট্রেটফরওয়ার্ড কথা বলতে পছন্দ করি! আমি খুবই স্বাধীনচেতা, আবার অন্যের স্বাধীনতাকেও শ্রদ্ধা করি। আমি একটু খুনসুটি স্বভাবের। আবার খুবই আড্ডাবাজও। একা একা থাকাটা আমি সবচাইতে বেশী ভালোবাসি। আবার খুব বন্ধুবৎসলও বটে। প্রাকৃতিক মনমুগ্ধকর সৌন্দর্য ভালোলাগে। দেশকে নিয়ে চিন্তা করি, দেশের মানুুষদেরকে নিয়ে চিন্তা করি.

মাসুদ রানা দিলশাদ ১ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মাসুদ রানা দিলশাদ -এর ৩৩টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৬/৩
১৩/৩
১০/৩
৮/৩
৫/৩
৪/৩
৩/৩
২৩/২
২২/২
২০/২
১৭/২
১৬/২
১৫/২
১১/২
৬/২
৫/২
২/২
১/২
৩১/১
৩০/১
২৭/১
২৩/১
১৬/১
১৩/১
১২/১
৭/১
৪/১
৩/১
২৭/১২
২২/১২
১৬/১২
১৫/১২
১৩/১২