সাহেদ আহমেদ ন|ক|ল

সাহেদ আহমেদ ন|ক|ল
জন্ম তারিখ ২ অক্টোবর ১৯৮৮
জন্মস্থান লালবাগ ঢাকা, বাংলাদেশ
বর্তমান নিবাস আগানগর, কেরানীগঞ্জ, ঢাকা, বাংলাদেশ।
পেশা চাকরী
শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক
সামাজিক মাধ্যম Facebook  

আমি সাহেদ আহমেদ নিজেকে নিয়ে বাড়িয়ে বলার মতো আজো তেমন কোন ঐশ্বর্য উপার্জন করা হয়নি, আমি সাদামাটা একজন মানুষ তবে নিজেকে যেমন সাধারণ ভাবি তেমনি নিজেকে অন্যদের থেকে একটু আলাদাও মনে করি তবে এটা আমার দাম্ভিকতা নয় ধারণা মাত্র। ভালোবাসি নির্জনতা, ধৈর্যের বাঁধ ভাঙা অব্দি নীরব থাকা এটা আমার সাধনার অন্যতম অধ্যায় তবে এটা আমার কোন দুর্বলতা নয়, এছাড়াও ভালোলাগে অনেক কিছু যার সূচিপত্রে ভালো না লাগার লিষ্টাও বেশ লম্বা-চৌড়া তবে মজার ব্যাপার হলো অসংখ্য ভালো না লাগা মধ্যে একটা ভালো লাগার কারণকে আকড়ে ধরে শতাব্দীর যুদ্ধে আমি বরাবরের মতোই আমার কাছে কালজয়ী। আর আনন্দ,ফুর্তি,হইহুল্লোড় ওসব আমি দর্শক সারি থেকেই পছন্দ করি, পছন্দ অপছন্দের কথা বলে কাউকে বিভ্রান্ত করবো না আর হে আমার এমন মনগড়া পাঁচালি পড়ে সব কিছু জানা সম্ভবও না কারণ কিছু বিষয় নিতান্তই একান্ত, আগ্রহ মহীন্দ্র ছুঁই হলেও কতটুকু জানতে পারবেন জানিনা কারণ আমি নিজেই আজো পর্যন্ত জানতে পারিনি মানুষ হিসেবে আমি কেমন তবে মানুষ হবার চেষ্টা করছি। ধন্যবাদ।

সাহেদ আহমেদ ন|ক|ল ২ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সাহেদ আহমেদ ন|ক|ল-এর ১২টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/৮
১৯/৮
১৮/৮
১৫/৮
১১/৮
৯/৮
৭/৮
৬/৮
৫/৮
৪/৮
৩/৮
১/৮