শামীম আহাম্মদ আকন্দ

শামীম আহাম্মদ আকন্দ
জন্ম তারিখ ৫ ডিসেম্বর ২০০২
জন্মস্থান শেখসাদী,মেলান্দহ,জামালপুর, ঢাকা,বাংলাদেশ।
বর্তমান নিবাস শেখসাদী,মেলান্দহ,জামালপুর, ঢাকা,বাংলাদেশ।
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা এস.এস.সি.(২০২০)

বাংলাদেশের জামালপুরে মেলান্দহ উপজেলার শেখসাদী গ্রামে ২০০২ইং সালে মধ্যবিত্ত এক মুসলিম পরিবারে আমার জন্ম ও বাসরত। আমি পিতা-মাতার৬সন্তানের মাঝে ৫ম সন্তান।পিতা মোঃমোতালেব আকন্দ এবং মাতা মোছাঃশান্তি বেগম। আমি২০১৩ইং সালে শেখসাদী সরঃপ্রাঃ বিদ্যালয় থেকে PACপাশ করি।২০২০ইং সালে শামসুন নাহার জালাল উচ্চ বিদ্যালয় থেকে SSC পাশ করি।বর্তমানে IBA Jamalpur কলেজের একাদশ শ্রেনির একজন স্কাউটিং ছাত্র। ২০১৩ইং সালে"সেই ছেলেরা কোথায়" কবিতা লেখার মাধ্যমে সাহিত্যে প্রবেশ।ঐ বর্ষে "খোলা খাবার নিষেদ্ধ" নাটক লিখে এবং অভিনয় করে ইউপি ও উপজেলা থেকে ১ম ও ৩য় স্থান অধিকারী হই। "রক্তে ভেজা মাটি"(২০১৬ইং) নাটকটি লিখে ও অভিনয় করে বিদ্যালয় থেকে ও ইউপি চেয়ারম্যান থেকে পুরুষ্কিত হই।এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে পুরুষকার প্রাপ্ত।বন্ধুবান্ধব ও শিক্ষকদের উৎসাহে লেখা-পড়ার ফাকে লেখা-লেখি করছি।প্রকাশ মাধ্যমের সুযোগ না পেয়ে,নিজে অল্প পরিসরে প্রকাশ করি ১ম গ্রন্থ"পবিত্র প্রেম"(২০১৫ইং),আরো কিছু গ্রন্থ,গল্প ও কবিতা প্রকাশিত। আমি ছোট মানুষ,তাই আমার ভাষা বা লেখায় ভুল হলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে, শোধনের জন্য অবগত করবেন।

শামীম আহাম্মদ আকন্দ ৫ বছর ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে শামীম আহাম্মদ আকন্দ-এর ৩০টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২২/১
৫/১২
২১/৯
১৩/৯
২৭/৩ ১২
১১/২
১৯/৯
১২/৪
২৪/১০
২২/১০
২১/১০
২০/১০
১৯/১০
১৭/১০
১৬/১০
১৩/১০
১২/১০
১০/১০
৮/১০
৭/১০
২৬/৯
২০/৯
১৭/৯
১৪/৯
১৩/৯
১২/৯
১১/৯
১০/৯
৯/৯
৭/৯