সুলতান আশরাফী

সুলতান আশরাফী
জন্ম তারিখ ২৪ ফেব্রুয়ারি ১৯৮৯
জন্মস্থান রংপুর , বাংলাদেশ
বর্তমান নিবাস বগুড়া , বাংলাদেশ
পেশা প্রভাষক (পদার্থবিজ্ঞান), মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজ, জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্ট, বগুড়া।
শিক্ষাগত যোগ্যতা বিএসসি(সন্মান), এমএসসি(পদার্থবিজ্ঞান), পিএইচডি( সোলার সেল)
সামাজিক মাধ্যম Facebook  

সুলতান আশরাফী বর্তমানে প্রভাষক হিসেবে মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজ, বগুড়া ক্যান্টনমেন্টে কর্মরত রয়েছেন। এর আগে প্রায় দুই বছর গণ বিশ্ববিদ্যালয়ে সহ-প্রভাষক হিসেবে রসায়ন ও পদার্থ বিজ্ঞান বিভাগে শিক্ষকতা করেছেন। কারমাইকেল কলেজ থেকে বিএসসি ও এমএসসি ডিগ্রি সম্পন্ন করে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগ থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। গবেষণার কাজের স্বীকৃতি হিসেবে জার্মানের ল্যামবেয়ার্ড একাডেমি থেকে পিএইচডি থিসিসটি প্রকাশিত হয়েছে। এছাড়াও জাপান, নেদারল্যান্ডস, ইউএসএ, ইন্ডিয়া সহ বিভিন্ন জার্নালে মৌলিক গবেষণার কাজ প্রকাশিত হয়েছে। বর্তমানে কবিতা, সনেট, অণুগল্প ও প্রবন্ধ লেখা চালিয়ে যাচ্ছেন। কবিতা লেখা লেখির জন্য একটি সাহিত্য পত্রিকা "ঐতিহ্য, পূর্ব বর্ধমান, ভারত কর্তৃক " সাহিত্য সম্মাননা ২০২১" ( ৩য় স্থান) লাভ করেন।

সুলতান আশরাফী ২ বছর ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সুলতান আশরাফী-এর ৪০টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৬/৪
২৩/৪
১৯/৪
১৫/৪
১০/৪
৫/৪
৪/৪
১/৪
২৭/১১
৪/১১
১৬/১০
১৪/১০
১১/১০
৭/১০
৬/১০
২৪/৯
১৮/৯
১৮/৯
১৯/১ ১৩
১/১ ১৫
২৯/১২ ১৮
২৮/১২ ১০
২৫/১২
২৩/১২ ১০
২১/১২ ১২
২১/১২ ১২
২০/১২
১৯/১২ ১৮
১৭/১২ ১০
৮/১২ ১০
৩/১২ ১২
১/১২
৩০/১১ ১৪
২৯/১১ ১৬
২৮/১১ ১৬
২৭/১১ ১২
২৬/১১ ১৪
২৪/১১ ২৬
২৪/১১ ১৭
২২/১১