মোহাম্মদ শেখ কামালউদ্দিন স্মরণ

মোহাম্মদ শেখ কামালউদ্দিন স্মরণ
জন্ম তারিখ ৩ এপ্রিল
জন্মস্থান কিশোরগঞ্জ , বাংলাদেশ
বর্তমান নিবাস বারিধারা, ঢাকা-১২১২, বাংলাদেশ
পেশা রাজনীতিবিদ, লেখক ও কলামিস্ট
শিক্ষাগত যোগ্যতা বিএ ( সম্মান)
সামাজিক মাধ্যম Facebook   Twitter   LinkedIn  

মোহাম্মদ শেখ কামালউদ্দিন স্মরণ (৩ই এপ্রিল-১৯৯৪) সালে কিশোরগঞ্জ জেলায় একটি সম্ভ্রান্ত ধার্মিক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার না: মোহাম্মদ মন্তাজ উদ্দিন ফকির ও মাতার নাম, ফাতেমা বেগম। তারা তিন ভাই, এক বোন। তিনি ভাই-বোনদের মাঝে দ্বিতীয়। তার বড় ভাই, মোহাম্মদ বিল্লাল হোসেন। ছোট বোন, তাসলিমা আক্তার ও ছোট ভাই, কবি মোহাম্মদ শেখ শাহিনুর রহমান। তিনি একজন বাংলাদেশী রাজনীতিবিদ এবং লেখক ও কলামিস্ট। মোহাম্মদ শেখ কামালউদ্দিন স্মরণ: একজন বিশুদ্ধ লেখক, কলামিস্ট ও দক্ষ রাজনীতিবিদ। তার রাজনীতির সূচনা বাংলাদেশ আওয়ামী লীগ এর রাজনীতি দিয়ে শুরু হলেও তিনি পরবর্তী সময় বাংলাদেশের সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, হুসেইন মুহম্মদ এরশাদ এর উন্নয়নমূলক কর্মকাণ্ড বিবেচনা করে এবং তার সাবলীল কথার ভঙ্গিমা ও মার্জিত আচরণে জাতীয় পার্টির রাজনীতিতে উদ্বুদ্ধ হয়েছেন। জনগণের অধিকার আদায়ে লক্ষ্যে সামাজিক ও রাজনৈতিক আন্দোলনের মাধ্যমে ছাত্রনেতা হিসেবে ব্যাপক সফলতা অর্জন করেছেন তিনি। মোহাম্মদ শেখ কামালউদ্দিন স্মরণ বাংলাদেশের একজন অত্যন্ত প্রশংসনীয় লেখক, কলামিস্ট,কবি এবং দক্ষ রাজনীতিবিদ।

মোহাম্মদ শেখ কামালউদ্দিন স্মরণ ১ বছর ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোহাম্মদ শেখ কামালউদ্দিন স্মরণ-এর ৭২টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৬/৩
৪/৩
৩/৩
২/৩
১/৩
২৯/২
২৮/২
২৭/২
২৬/২
২৫/২
২১/২
১৯/২
১৭/২
১৬/২
১৫/২
১৪/২
১৩/২
১২/২
১০/২
৯/২
৮/২
৭/২
৫/২
৪/২
২/২
১/২
৩১/১
২৭/১
২৫/১
২৪/১
২৩/১
২২/১
৫/১
৩১/১২
২৫/১২
১৮/১২
১৫/১২
২৮/১১
২১/১১
২০/১১
১৯/১১
১৩/১১
২/১১
২৫/১০
২১/১০
১৯/১০
১৯/১০
১৮/১০
১৬/১০
১৫/১০