সোহেল আহমেদ ইবনে ছাদ

জন্মস্থান জানা নেই
বর্তমান নিবাস জানা নেই
পেশা জানা নেই

সোহেল আহমেদ ইবনে ছাদ 1992 সালের আগস্ট মাসে মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার হাসিমপুর গ্রামে জন্ম গ্রহণ করেন। তার পিতা ছাদ উল্ল্যাহ একজন ব্যবসায়ী। তিনি 2002 সালে প্রাথমিক স্কুল থেকে উর্ত্তীন হবার পর বাবনিয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদ্রাসায় ভর্তি হন। সেখান থেকে 2007 সালে দাখিল (SSC) পরীক্ষায় উর্ত্তীন হয়ে হিংগাজিয়া সিনিয়র মাদ্রাসায় আলিমে (HSC) ভর্তি হন 2009 সালে সেখান থেকে আলিমে উর্ত্তীন হন। তারপর থেকে তার শিক্ষা জীবনে নেমে আসে কালো রাত্রি । 2010 সালে সিলেট জালালপুর ফাযিল মাদ্রাসায় ভর্তি এবং 2011 সালে সিলেট এম সি কলেজে বাংলা বিভাগের সুযোগ সবকিছু হাতছাড়া করে উচ্চশিক্ষার জন্য ঐ বছর পাড়ি দেন সুদূর গ্রেট ব্রিটেনে। 2012 সালে Limra College of Eastham বন্ধ হবার পর পাড়ি দেন সাংস্কৃতিক শহর পেরিসে এবং তিনি সেখানে বসবাস করেন।

সোহেল আহমেদ ইবনে ছাদ ৭ বছর ৫ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সোহেল আহমেদ ইবনে ছাদ-এর ৩৩টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৩/৪
২৪/২
২৩/২
৮/৯
২৮/২
২২/২
২/২
৩১/১
২৮/১
২৭/১
২৬/১
২৫/১
২৪/১
২৩/১
২১/১
২০/১
১৯/১
১৮/১
১৭/১
১৬/১
১৫/১
১৪/১
১৩/১
১২/১
১১/১
১০/১
৯/১
৮/১
৭/১
৬/১
৫/১
৪/১
৩/১

এখানে সোহেল আহমেদ ইবনে ছাদ-এর ১টি কবিতার বই পাবেন।

শূন্যতা ও দীর্ঘশ্বাসের কবিতা শূন্যতা ও দীর্ঘশ্বাসের কবিতা

প্রকাশনী: চৈতন্য প্রকাশনী

তারুণ্যের ব্লগ

সোহেল আহমেদ ইবনে ছাদ তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।