ড. রাজুব ভৌমিক

 ড. রাজুব ভৌমিক
জন্মস্থান নোয়াখালী, বাংলাদেশ
বর্তমান নিবাস নিউইর্য়ক সিটি, ইউ এস এ
পেশা অধ্যাপক / পুলিশ সার্জেন্ট
শিক্ষাগত যোগ্যতা পি এইচ ডি, ডক্টরেট অব সাইকোলোজী, ডক্টরেট অব এডুকেশন, ডক্টরেট অব বিজনেস
সামাজিক মাধ্যম Facebook  

কবি ও লেখক, অধ্যাপক ড. রাজুব ভৌমিকের জন্ম নোয়াখালী জেলার শ্রীনদ্দি গ্রামে, জন্মসাল ১৯৮৮। ওটার হাট স. প্রা. বিদ্যালয়ে তার শিক্ষাজীবনের যাত্রা শুরু। যুক্তরাষ্টে একটি স্নাতক ডিগ্রী, চারটি স্নাতকোত্তর ডিগ্রী, এবং চারটি ডক্টরেট ডিগ্রী (একটি পি এইচ ডি, একটি ডক্টরেট অব সাইকোলোজী, একটি ডক্টরেট অব বিজনেস, এবং একটি ডক্টরেট অব এডুকেশন) সম্পন্ন করেন। গত সাত বছর ধরে জন জে কলেজ, সিটি ইউনিভার্সিটি নিউইর্য়ককে তিনি অপরাধবিদ্যা, আইন ও বিচার বিভাগে অধ্যাপনা করতেছেন এবং হসটস কলেজ, সিটি ইউনিভার্সিটি নিউইর্য়কে তিনি মনস্তাত্তিক বিভাগে অধ্যাপনা করতেছেন। তিনি ২০২২ সালে নিউইয়র্কের আইওনা কলেজে মনস্তাত্তিক বিভাগে অধ্যাপনা শুরু করেছেন। গত নয় বছর ধরে পেশায় একজন পুলিশের সার্জেন্ট হিসেবে নিউইর্য়ক সিটি পুলিশ ডিপার্টমেন্টে ( এন ওয়াই পি ডি) কর্মরত আছেন। তিনি প্রথম আলো উত্তর আমেরিকাতে সাংবাদিকতা করেন এবং বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা সংস্করণের সাহিত্য সম্পাদক। তার প্রকাশিত গ্রন্থের সংখ্যা ২৫ টির ও বেশী। সিটি ইউনিভার্সিটি নিউইর্য়কে তার প্রকাশিত তিনটি বই পাঠ্যপুস্তক নিয়মিত ব্যবহৃত হয়।

ড. রাজুব ভৌমিক ৫ বছর ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে ড. রাজুব ভৌমিক -এর ৩৩৩টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৭/১১
১১/৫
৬/৪
৩০/৩
২৮/৭
২০/৭
১২/৬
৬/৫
১৮/৪
৮/৪
৪/৪
৩/৪
১/৪
১৮/৩
৯/২
১/২
২২/১২
২/১২
২৭/৯
২৬/৯
১৮/৯
১৭/৯
৩/৯
২০/৮
২০/৮
১৩/৮
১১/৮
২৬/৭
২৫/৭
২১/৭
২১/৭
২৫/৬
১৯/৬
৬/৬
১৬/৫
২৫/৪
২২/৪
১৮/৪
৪/৪
৩১/৩
২৮/৩
২৩/৩
১৪/৩
৮/৩
৬/৩
৩/৩
২৮/২
২৭/২
২৬/২
১০/২