কিশোর আনোয়ার

কিশোর আনোয়ার
জন্ম তারিখ ২৭ সেপ্টেম্বর
জন্মস্থান সাঁওতা, চাঁপড়া, কুমারখালী, কুষ্টিয়া, বাংলাদেশ।
বর্তমান নিবাস কুষ্টিয়া সদর থানা, কুষ্টিয়া, বাংলাদেশ।
পেশা চাকুরী
শিক্ষাগত যোগ্যতা বি, এস, এস চলমান
সামাজিক মাধ্যম Facebook  

মো: আনোয়ার হোসেন, গ্রাম: সাঁওতা থানা: কুমার খালি, জেলা: কুষ্টিয়া

কিশোর আনোয়ার ৩ বছর হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কিশোর আনোয়ার-এর ১২৮টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৮/৪
৬/৩
৩/৩
২০/২
৪/২
৩০/১২ ১৪
২৪/১২
১৪/৪
৭/৪
২৬/৩
২৫/৩ ১০
১১/৩ ১২
১০/৩
২৪/২
২০/২ ১১
১৩/২ ২০
২৯/১ ১৬
১৮/১
১২/১
৭/১২
৩০/১০
২৮/১০
২৭/১০
২৪/১০
২৩/১০
২১/১০
২০/১০
১৭/১০
১৬/১০
১৪/১০
১১/১০
১০/১০
৬/১০
৫/১০ ১০
৩/১০
২/১০
২৪/৯ ১৪
২২/৯ ১৮
২১/৯ ১১
২০/৯ ১৪
১৯/৯ ১১
১৮/৯
১৭/৯ ১৮
১৫/৯ ১৬
১৪/৯ ১৩
১৩/৯ ৩২
২৯/৮ ২৬
২৭/৮ ৪৪
২২/৮ ৩৪
২০/৮ ৩৮

এখানে কিশোর আনোয়ার-এর ১৩টি কবিতার বই পাবেন।

  নীলাচলের নিলিমায় নীলাচলের নিলিমায়

প্রকাশনী: নব সাহিত্য প্রকাশনী
কবিতা কানন কবিতা কানন

কবিতার মেলা ১৪২৩ কবিতার মেলা ১৪২৩

প্রকাশনী: দুর্বাসা প্রকাশনী , কলকাতা
কবিতার মেলা ২১ কবিতার মেলা ২১

প্রকাশনী: কিশোর প্রকাশনী
কাব্যনীড় কাব্যনীড়

প্রকাশনী: নব সাহিত্য
তারুণ্যের অঙ্গীকার তারুণ্যের অঙ্গীকার

প্রকাশনী: নব সাহিত্য প্রকাশনী
নবদিগন্ত নবদিগন্ত

প্রকাশনী: দে’জ পাবলিশিং
নবদিগন্ত নবদিগন্ত

প্রকাশনী: দে'জ পাবলিশিং- কলকাতা
বঙ্গবন্ধু ও স্বাধীনতা বঙ্গবন্ধু ও স্বাধীনতা

প্রকাশনী: নব সাহিত্য
বাসন্তী বাসন্তী

প্রকাশনী: অনন্য প্রকাশন
ভোরের পাখি ভোরের পাখি

প্রকাশনী: ইয়ামিন প্রকাশন
সৈনিক সৈনিক

স্বপ্ন দিগন্ত স্বপ্ন দিগন্ত

প্রকাশনী: দাঁড়িকমা